• রাত ১২:২৪ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
সোনারগাঁয়ে বিবাহিত আদু ভাইদের বাদে ছাত্রলীগ গঠন হবে… কায়সার হাসনাত

সোনারগাঁয়ে বিবাহিত আদু ভাইদের বাদে ছাত্রলীগ গঠন হবে… কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাত বলেছেন সুবিধাবাদি ছাত্র নেতাদের বাদ দিয়ে সুবিধা বঞ্চিত ছাত্রদের দিয়ে ছাত্রলীগ গঠন করা হবে। সেজন্য যত যা করা প্রয়োজন আমি করবো। প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাবো তারপরও প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী বিবাহিত আদু ভাইদের ছাত্রলীগ থেকে বাদ দিতে হবে। গতকাল বিকেলে কাঁচপুরে বাংলাদেম ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে কাঁচপুর ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। এসময় তিনি আরো বলেন, ২০০৫ সালে বিএনপি জামায়াত আন্দোলনে ছাত্রলীগ রাজপথে যে রক্ত দিয়েছে এখনকার ছাত্রলীগ রক্তদেয় না টেন্ডারবাজি করে নেতা বদল করে টাকা ইনকামের ফন্দিফিকির করে। বর্তমানে সোনারগাঁয়ে যারা ছাত্রলীগে নেতৃত্বে আছেন তারা সবাই মেয়াদ উর্ত্তীন ও বিবাহিত। সেজন্য ছাত্রলীগে নতুন নেতৃত্বের প্রয়োজন। কোন ঠিকাদার অছাত্র দিয়ে ছাত্রলীগের সংগঠন চলতে পারে না। আমাদের প্রধানমন্ত্রীও সেই কথাই বলেছেন। ছাত্রলীগের ব্যাপারে তিনি কঠোর অবস্থানে রয়েছেন। দেশের ঐতিহ্যবাহী ছাত্রলীগের এ সংগঠনকে টিকিয়ে রাখতে হলে দলের অনুগত ত্যাগী ও রাজপথের সৈনিক লাগবে। কোন বিবাহিত টেন্ডারবাজ সুবিধাবাদী আদু ভাইয়েের প্রয়োজন নেই। সেজন্য সোনারগাঁ উপজেলা ছাত্রলীগকে ঠেলে সাজাতে হবে। সে লক্ষ্যে আমরা কাজ শুরু করেছি। প্রয়োজনে আমরা  প্রধানমন্ত্রী পযর্ন্ত যাবো ঐতিহ্যবাহী এ ছাত্রলীগকে টিকিয়ে রাখতে।

আলোচনা শেষে ছাত্রলীগের উদ্যোগে একটি র্যারী বের করা হয়।

উপজেলা ছাত্রলীগ নেতা আকিবের সভাপতিত্ব প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, মনির হোসেন, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ এর সদস্য শামীম, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের নাদিম, শামিম হোসেন, বাবু শেখ সাদি আরিফ শিকদার, শিকদার তায়েব,শিমুল, ইমতিয়াজ আবু বক্করসহ ছাত্রলীগের নেতৃবৃন্দরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution